শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পটুয়াখালীতে করোনায় একজনের মৃত্যু

প্রকাশিত : ০৭:২০ পূর্বাহ্ণ, ১১ এপ্রিল ২০২০ শনিবার ৬৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পটুয়াখালীর দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের দুমকি গ্রামের মো. দুলাল হাওলাদার (৩২) করোনা ভাইরাস রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়িকে মারা গেছেন। এর আগে যুবকের করোনা সংক্রমনের উপসর্গ দেখা দিলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার আইইডিসিআর-এ পাঠানো হয়। বৃহস্পতিবার বিকালে নমুনা পরীক্ষার রিপোর্টে পজেটিভ ধরা পড়ে।

এদিকে করোনায় মৃত্যুর পর ওই যুবকের বাড়িসহ ইউনিয়নের দুমকি সম্পূর্ণ গ্রাম লকডাউন করা হয়েছে। দুলাল নারায়ণগঞ্জের একটি পোষাক তৈরি কারখানার কর্মী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, জ্বর-শ্বাসকষ্ট, গলাব্যাথা নিয়ে দুলাল গত রবিবার নারায়ণগঞ্জের কর্মস্থল থেকে বাড়ি আসেন। এ খবর পেয়ে উপজেলা প্রশাসন ঐদিন থেকে তাকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়। গত মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য বিভাগের লোকজন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআর-এ পাঠায়। বৃহস্পতিবার দুপুর ২টায় বাড়িতেই তার মৃত্যু হয়।

পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী জানান, জেলার দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের দুমকি গ্রামের আ. ছোবাহান হাওলাদারের ছেলে মো. দুলাল হাওলাদার করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় দুমকি গ্রামকে লকডাউন করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দুমকি গ্রামে সকল আগমন ও বর্হিগমন নিষিদ্ধ করা হয়েছে। এই আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আরও পড়ুন  


© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT