বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নৌকায় যোগ দিয়ে জয় পেলেন বিএনপি কর্মী

প্রকাশিত : ০৭:৫৫ পূর্বাহ্ণ, ৩ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার ৭৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম নৌকায় যোগ দিয়ে ইউনিয়ন উপনির্বাচনে জয়লাভ করেছেন। তিনি ৭ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে ইউপি সদস্য ফুটবল প্রতীকে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় এ ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার এমকে আহম্মেদ।

নির্বাচনে (ফুটবল মার্কা) প্রতীক নিয়ে নজরুল ইসলাম পেয়েছেন ৩৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশ্রাফুল (তালা মার্কা) প্রতীক পেয়েছেন ২১৬ ভোট ও আবু সিদ্দিক খান (মোরগ মার্কা) পেয়েছেন ১০৮ ভোট।

কাঠাদিয়া শিমুলিয়া ইউপি চেয়ারম্যান জানান, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ মোতালেবের মৃত্যুর পর ওই আসনটি শূন্য ছিল। গত ৩ মাস আগে স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম নৌকায় যোগ দিয়ে প্রথমবারের মতো তিনি ইউপি সদস্য পদে বিজয়ী হয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার এমকে আহম্মেদ বলেন, কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে নজরুল ইসলাম (ফুটবল মার্কা) প্রতীক বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT