শনিবার ১৩ এপ্রিল ২০২৪, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নেইমারের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন পর্তুগিজ অভিনেত্রী

প্রকাশিত : ০৫:৩৩ অপরাহ্ণ, ৭ জানুয়ারি ২০২৩ শনিবার ৬১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পর্তুগিজ অভিনেত্রী মার্গারিদা কোরচেইরোর প্রেমে হাবুডুবু খাচ্ছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। সেই খবর গণমাধ্যমে আলোচনা চলছে গত কয়েকদিন ধরেই।

এবার সেই বিষয় নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী মার্গারিদা। তিনি প্রেমের গুঞ্জনের খবর ছড়ানো সংবাদমাধ্যমগুলোকে রীতিমতো ধুয়ে দিয়েছেন।

ইনস্টাগ্রামে এই পর্তুগিজ অভিনেত্রী লিখেছেন- ‘আপনারা সবাই জানে, পত্রপত্রিকায় আমাকে নিয়ে যা লেখা হয়, তার কোনো কিছুই আমি পড়ি না। প্রথম কারণ, ৯০ শতাংশ ক্ষেত্রেই দেখা যায় সেগুলো মিথ্যা। দ্বিতীয় কারণ, সেগুলো যেহেতু মিথ্যা, তাই পড়ার কোনো প্রয়োজন নেই। জীবনে এসব কোনো কিছু যোগ করে না। একটি মেয়ের বন্ধু থাকা, সুখী থাকা ও নিজের মতো চলাকে কি আমরা স্বাভাবিক চোখে দেখব না? এটা ঠিক না। আমিই এর প্রথম কিংবা শেষ শিকার নই।’

ঘটনার শুরুটা মূলত মার্গারিদার প্যারিস ভ্রমণ ঘিরে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে ফলো করতেন নেইমার। তার বিভিন্ন ছবিতে লাইকও দিতেন নেইমরা। মার্গারিদাও নেইমারের বিভিন্ন ছবিতে লাইক দেন। পরে অবশ্য ওই অভিনেত্রীকে আনফলো করেন নেইমার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT