মঙ্গলবার ০৫ জুলাই ২০২২, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

নীলফামারীতে অগ্নিকাণ্ডে ২২ ঘর পুড়ে ছাই

প্রকাশিত : ১০:১০ পূর্বাহ্ণ, ৮ নভেম্বর ২০২০ রবিবার ১৩৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নীলফামারীর সংগলশীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২২টি ঘর পুড়ে গেছে। এছাড়া আগুনে পুড়েছে নগদ টাকা, আসবাবসহ অন্যান্য মালামাল। শনিবার রাত আটটার দিকে সদর উপজেলার সংগলশী ইউনিয়নের দালালের বাজার ছোট আলোকমারী গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, সেখানকার নারায়ন চন্দ্রের ঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় ও পরে তা আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে ১৩টি বসত ঘর, রান্না ঘর পাঁটটি ও গোয়াল ঘর চারটি পুড়ে যায়। এছাড়া নগদ টাকা ও অন্যান্য আসবাব পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় চেয়ারম্যান কাজী মোস্তাফিজার রহমান জানান, এখানে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন সবাই শ্রমিক মানুষ। দিন আগে দিন খায়। কেউ আবার ইপিজেড এ কাজ করেন। তারা সর্বস্ব হারিয়েছেন।
উত্তরা ইপিজেড ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার বাদশাহ মাসুদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT