শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনের আগে স্বার্থের জন্য আমেরিকা ইস্যু তৈরি করে: মোমেন

প্রকাশিত : ০৮:৪৬ পূর্বাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২৪ শুক্রবার ২৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সিলেট-১ আসনের সংসদ-সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আমেরিকা (যুক্তরাষ্ট্র) কিছু ইস্যু তৈরি করেছিল তাদের স্বার্থের জন্য। তারা অনেক কিছুই চায়। তারা ভেবেছে নির্বাচনের আগে চাপ দিলে তা পাওয়া যাবে।
বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরীতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন মোমেন।
তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের সময় আমেরিকা বাংলাদেশের বিরুদ্ধে ছিল। তবে স্বাধীন হওয়ার পর জাতিসংঘের সদস্য পদ পেতে তারা পক্ষে ছিল। আমেরিকা ও ইউরোপিয়ন ইউনিয়নের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকায় আনন্দিত বলেও জানান তিনি।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা ও সিলেট সিটি করপোরেশনের মেয়র উপস্থিত ছিলেন। সদ্য সাবেক পররাষ্ট্রমন্ত্রী সিলেটে ফিরে দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT