শুক্রবার ০২ অক্টোবর ২০২০, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নিখোঁজের একদিন পর কিশোরের গলাকাটা লাশ উদ্ধার ফটিকছড়িতে

প্রকাশিত : ০১:৩৭ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০১৯ বুধবার ৭৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চট্টগ্রামের ফটিকছড়িতে নিখোঁজের একদিন পর সাব্বির উদ্দীন ইকন (১৬) নামের এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জুলাই) বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার পাইন্দং ইউনিয়নের কারবালা টিলা এলাকা লাশটি উদ্ধার করা হয়। নিহত সাব্বির বিবিরহাট চৌধুরী ভবনের বাসিন্দা মো. সাহাব উদ্দীনের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল পাঁচটার দিকে খেলতে যাবার কথা বলে ঘর থেকে বের হয়ে গেলে রাত অবধি আর ফিরে আসেনি সাব্বির। তার মুঠোফোনটি বন্ধ থাকলে স্বজনদের বাড়ির অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে শুক্রবার সকালে ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরী করেন ইকনের বাবা। শুক্রবার দুপুরে কারবালা টিলা এলাকার নতুন মসজিদে নামাজে যাওয়া মুসল্লিরা টিলার পাদদেশে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি হত্যা। তবে কি কারণে হত্যা করা হয়েছে সেটা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT