রবিবার ২১ জুলাই ২০২৪, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নাশকতার মামলায় ফের বিএনপি নেতা আমিনুলকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

প্রকাশিত : ০৮:৩৯ পূর্বাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২৪ বুধবার ৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পল্টন থানায় করা নাশকতার দুই মামলায় ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হককে ফের দুদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হকের আদালত তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন।

এর আগে তাকে আদালতে হাজির করে পল্টন থানা পুলিশ এক মামলায় ১০ দিন এবং আরেক মামলায় সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

আমিনুল হকের পক্ষে অ্যাডভোকেট সৈয়দ নজরুল ইসলাম, সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাকে দুদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

এর আগে ১৪ জানুয়ারি পল্টন মডেল থানার পুলিশ কনস্টেবল হত্যা মামলায় সাত দিনের রিমান্ড আবেদন নাকচ করে আমিনুলকে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন আদালত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT