শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘নারী নির্যাতন ও নীপিড়নকারীদের কোনও জায়গা এই দেশে নেই’

প্রকাশিত : ০২:১০ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০ শনিবার ৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বরিশাল নগরীর ৭০টি পয়েন্টে একযোগে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশের উদ্যোগে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার সকাল ১০টায় এসব সমাবেশ অনুষ্ঠিত হয়। এর মধ্যে কোতয়ালী মডেল থানা আয়োজিত প্রধান বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান বিপিএম বার। কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট এসএম ইকবাল এবং বরিশাল বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহকারী অধ্যাপক ক্যামেলিয়া খান। এছাড়া সমাবেশে নগরীর বিভিন্ন শ্রেনী পোশার মানুষ অংশগ্রহন করেন।

সমাবেশে পুলিশ কমিশনার বলেন, নারী নির্যাতন ও নীপিড়নকারীদের কোনও জায়গা এই দেশে নেই। নির্যাতন-নীপিড়নকারীদের বিরুদ্ধে অবশ্যই কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এর পাশাপাশি সামাজিক সচেতনতা সৃস্টির জন্য মাধ্যমে নারী নির্যাতন ও নীপিড়ন প্রতিরোধের জন্য সমাজের সর্বস্থরের মানুষের প্রতি আহ্বান জানান পুলিশ কমিশনার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT