বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

নারীকে বিবস্ত্র করে নির্যাতন: আরও দুই আসামির স্বীকারোক্তি

প্রকাশিত : ০৯:৫৭ পূর্বাহ্ণ, ১০ অক্টোবর ২০২০ শনিবার ৩৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের মামলার আরও দুই আসামি সোহাগ ও রাসেল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি প্রদান শেষে আসামিদের জেলহাজতে পাঠানো হয়। এ নিয়ে এ মামলায় মোট চার আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন।

জেলা জজ আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল জানান, ছয় দিনের রিমান্ড শেষে শুক্রবার বিকালে সোহাগ ও রাসেলকে জেলার ২ নং আমলি আদালতে তোলা হয়। পরে জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজান ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। মামলার এজাহারে নাম না থাকলেও তদন্তে এই দুই আসামির নাম উঠে আসায় তাদের গ্রেফতার করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার আসামি আবদুর রহিম এবং ইউপি সদস্য মোজাম্মেল হোসেন সোহাগ ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গ্রেফতার হওয়া আরও ৬ আসামি বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছেন।
জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা অনুযায়ী শিগগিরই নারী ও শিশু নির্যাতন দমন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ভুক্তভোগীর দায়ের করা দুটি মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) স্থানান্তর করা হবে। নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে গত ৪ সেপ্টম্বর রাতে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দুটি করেন। দুই মামলার এজাহারে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করা হয়। দুই মামলায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে এজাহারভুক্ত ৬ জন এবং তদন্তে যুক্ত করা হয়েছে ৫ জনকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT