রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জ আড়াইহাজার কালাপাহাড়িয়া ইউনিয়ন পূর্বকান্দি গ্রামে আওয়ামী লীগের ইকবাল পারভেজ গ্রুপের জিয়ার নেতৃত্বে সৌদি প্রবাসী এবং কুয়েত প্রবাসীকে হত্যার চেস্টা।

প্রকাশিত : ০৩:২০ অপরাহ্ণ, ৪ জুন ২০২২ শনিবার ১৩৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সৌদি প্রবাসী সাইদুল আজ সকালে তার শশুর বাড়ি থেকে ২০ লক্ষ টাকা নিয়ে তার বাড়ির দিকে রওনা দিলে বাজারে আসার পথে জিয়া প্রধান ইউপি মেম্বার সাব মিয়া,ছাত্রলীগ নেতা মহিউদ্দিন তাকে আটকায়। কোন কিছু না বুঝতেই তারা তার উপর হামলা চালায়। পূর্ব পরিকল্পিত ভাবে তাকে আটকিয়ে দা, টেটা দিয়ে তাকে মারতে শুরু করে। তাতে তার এক হাট ভেংগে যায়, মাথা ফেটে যায় এবং শরীরে অনেক যায়গা দিয়ে দায়ে কুপে ক্ষত হয়ে যায়৷ তার সাথে থাকা বিশ লক্ষ টাকা এবং একটা আইফোন ও হাওয়াই মোবাইল নিয়ে যায় জিয়া প্রধান৷ মারধরের খবর পেয়ে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতাল নৌকা দিয়ে নেবার সময় নেবার পথে আবারও টেডা ছাড়তে শুরু করে তখন আহত হয় কুয়েত প্রবাসী ইউনুস। প্রসঙ্গত এক সপ্তাহ পূর্বে সাইদুল গাউছিয়া জমি ক্রয় করে আর জিয়া প্রধান তা শুনে জিয়ার মাধ্যমে রেজিস্ট্রার করতে বললে সাইদুল না বলায় তার উপর জিয়া ক্ষেপে থাকেন৷ অই ইস্যু ধরেই আজ তার উপর হামলা চালানো হয়। সাবেক মেম্বার মোস্তফা বলেন, কিছুদিন যাবত তারা সাধারণ মানুষের উপর অত্যাচার করে যাচ্ছেন৷ নিরীহ মানুষদের মেরে চাদাবাজী করে যাচ্ছেন। চার পাচ দিন পূর্বে নিরীহ দুই ছেলেকে মেরে আহত করে ঘরে বসিয়ে রাখেন৷ ভয়ে তারা বিচার চাইতে পারেন না। ইউপি মেম্বার সাব মিয়া হিন্দুদের উপর অত্যাচার চালিয়ে চাদা নেন। শুধু তাই নয় তার নামে হিন্দু মহিলাদের ধর্ষের অভিযোগ রয়েছে। গ্রাম্যশালীশে অই ধর্ষের বিচার করা হয়। হিন্দু মহিলারা তার ভয়ে নদীতে গোসল করতে যেতে পারে না। সন্ধ্যায় ঘর হতে বের হতে পারে না। ছাত্রলীগ নেতা মহিউদ্দিন এর অত্যাচারে গ্রামের সাধারণ মানুষ অতিষ্ট।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT