শনিবার ০১ অক্টোবর ২০২২, ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নরসিংদীতে করোনা উপসর্গে না.গঞ্জফেরত অন্তঃসত্ত্বা পোশাককর্মীর মৃত্যু

প্রকাশিত : ০১:৪২ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার ৫৯৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নরসিংদী জেলা-যুগান্তর

করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ থেকে নরসিংদীতে ফেরা সুলতানা বেগম (৩০) নামে এক অন্তঃসত্ত্বা গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার চরাঞ্চলের আলোকবালী পূর্বপাড়া গ্রাম থেকে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নেয়ার পথে তার মৃত্যু হয়। তিনি ওই গ্রামের আমানুল্লাহর স্ত্রী।

স্থানীয়রা জানান, গতরাতে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ থেকে নরসিংদীর চরাঞ্চলের বাড়ি ফিরেন ওই নারী। সকালে ঠান্ডা, জ্বর, শ্বাসকষ্ট দেখা দিলে তাকে নৌকাযোগে স্থানীয় এক চিকিৎসকের নিকট নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে মৃত ওই নারীর নমুনা সংগ্রহ করে আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক ও করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT