শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নবগঙ্গা চরের কাশবনে মুগ্ধ দর্শনার্থীরা

প্রকাশিত : ০৭:৪১ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৬০৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মাগুরায় নবগঙ্গা নদীর চরের কাশবন মুগ্ধ করছে দর্শনার্থীদের। জেলার বিভিন্ন এলাকা থেকে দর্শনার্থীরা আসছেন শরতের শেতশুভ্র কাশবন দেখতে, যা মুহূর্তে হূদয় কেড়ে নিচ্ছে সবার। নবগঙ্গা নদীর চরে পৌর এলাকার পারনান্দুয়ালী গ্রামের সরকারি প্রজেক্টের মাঠে জন্মেছে শ্বেতশুভ্র কাশবন।

বিরাট এলাকা নিয়ে এই কাশবন গড়ে উঠেছে। প্রাকৃতিকভাবে কাশগাছ জন্মেছে। আশ্বিন মাসে শরত্কালে কাশফুল ফুটে অপরূপ দৃশ্য ধারণ করেছে। যা মুগ্ধ করছে দর্শনার্থীদের। প্রতিদিন বিকাল থেকে দর্শনার্থীদের সমাগম ঘটছে। জানান দিচ্ছে শরত্ ঋতুর কথা। শহরের পাশেই নবগঙ্গা নদীর তীরে এই অপরূপ দৃশ্য সকলকেই মুগ্ধ করছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT