রবিবার ১৪ আগস্ট ২০২২, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নথি জালিয়াতি করে হত্যা মামলায় জামিন!

প্রকাশিত : ১০:১৯ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২২ বুধবার ২৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কক্সবাজার সদরের পিএমখালীতে আলোচিত মোরশেদ আলি ওরফে বলি মোরশেদ হত্যা মামলার নথি জালিয়াতি করে মামলার ২নং আসামি আলি প্রকাশ মোহাম্মদ (৪৫) আদালত থেকে জামিন নিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

ইতিমধ্যে জেল থেকে বেরিয়ে তিনি আত্মগোপনে রয়েছেন। নথি জালিয়াতি করে জামিন নেওয়া মো. আলি প্রকাশ মোহাম্মদ পিএমখালীর মাইজপাড়ার মনির আহমদের ছেলে।

কাদের সহায়তায়, কোন কৌশলে আদালতের নথি জালিয়াতি করে জামিন নিলেন তা এখনো স্পষ্ট না হলেও এ খবরে আদালত পাড়ায় তোলপাড় চলছে। বিষয়টি অবগত হয়ে জরুরি নথি তলব করেছেন বিজ্ঞ জেলা জজ মোহাম্মদ ইসমাইল।

নথি জালিয়াতি করার বিষয়টি স্বীকার করেছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম।

তিনি বলেন, নথি জালিয়াতি করে জামিনের বিষয়টি বুধবার অবগত হয়েছি। এরপরই আদালতের দৃষ্টি আকর্ষণ করেছি। বিজ্ঞ জেলা জজ ফাইল তলব করেছেন।

তিনি আরও বলেন, আসামির জামিন বাতিলসহ এমন জালিয়াতির সঙ্গে যারা জড়িত, সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ৭ এপ্রিল ইফতারের আগ মুহূর্তে মোরশেদ আলিকে জনসম্মুখে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ সময় মোর্শেদ বলি ইফতার পর্যন্ত প্রাণে না মারার আকুতি জানালে মন ঘামেনি খুনিদের।

পরে এ ঘটনায় আওয়ামী লীগ ও যুবলীগের ১০ নেতাসহ ২৬ জনের বিরুদ্ধে গত ৯ এপ্রিল কক্সবাজার সদর মডেল থানায় মামলা করেন নিহতের ভাই জাহেদ আলী। মামলায় অজ্ঞাতনামা আরও ১০ জন আসামি রয়েছে। এ মামলার প্রধান আসামি আবুদ মালেকসহ বেশিরভাগ আসামিই এখনো পলাতক রয়েছে।

নিহত মোরশেদ আলি সদরের পিএমখালী ইউনিয়নের মাইজপাড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক মরহুম ওমর আলীরপুত্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT