বুধবার ০৮ জুলাই ২০২০, ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

নতুন রূপে আলোকিত সকাল

প্রকাশিত : ০৮:১২ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৬১৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

যারা আজ আলোকিত সকাল অনলাইনটি ভিজিট করেছেন তারা অবশ্যই লক্ষ্য করেছেন যে পোর্টালটির ওয়েব পেইজে বড় ধরণের পরিবর্তন এসেছে। ২০১৮ সালে ১২ জুলাই যাত্রা শুরুর ২ বছর পর বড় ধরণের পরিবর্তন নিয়ে এলো আলোকিত সকাল।

তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে ওয়েবসাইটের ডিজাইন ও আঙ্গিকে পরিবর্তন এনেছে কর্তৃপক্ষ।

পোর্টালটির ফেব আইকনেরও পরিবর্তন আনা হয়েছে। এছাড়া আর্টিকেল ডিটেইলিংয়ের রঙেও পরিবর্তন আনা হয়েছে।

আলোকিত সকাল এর সম্পাদক নজরুল ইসলাম বলেন, পাঠকদের কাছে নতুন রূপে সংবাদ উপস্থাপন করবে আলোকিত সকাল। নিউজ পোর্টালগুলোতে ৭০ শতাংশের বেশি ভিজিটরই এখন আসেন মোবাইল ফোন থেকে। যাদের মধ্যে অধিকাংশই আসেন ফেসবুকের মাধ্যমে। সেই ভিজিটরদের কথা চিন্তা করে আলোকিত সকাল পাওয়া যাচ্ছে ফেসবুকের ইন্সট্যান্ট আর্টিকেলেও। কোনো সংবাদ পড়ার সময় ইন্টারনেট সংযোগ চলে গেলেও সংবাদ পড়া যাবে অফলাইনে। দেখা যাবে ছবি।

তিনি আরো বলেন, পাঠকদের কাছে আরও দ্রুত গতিতে সংবাদ পৌঁছে দিতে আলোকিত সকাল এর আঙ্গিকে আনা হয়েছে পরিবর্তন। এই পরিবর্তনে পাঠকরা ‍আলোকিত সকাল ‍এর সঙ্গেই থাকবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

আলোকিত সকাল কর্তৃপক্ষ বলছে, সময়ের বিবেচনায় ধীরে ধীরে পোর্টালটিতে আরো গুণগত পরিবর্তন আনা হবে। এছাড়া ‍আলোকিত সকাল নিয়ে এসেছে কনভার্টারও। যা ইউনিকোড থেকে বিজয় এ কনভার্ট করার সময় একটি শব্দও ভাঙ্গবে না বলে নিশ্চিয়তা দিয়েছেন তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT