শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ধোনি-রোহিতকে টপকে আইপিএলে নতুন নজির কোহলির

প্রকাশিত : ১১:০৭ পূর্বাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০ শনিবার ৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মারা পারেননি। সেই কৃতিত্বই এবার অর্জন করলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরের অধিনায়ক বিরাট কোহলি। প্রথম ক্রিকেটার হিসেবে টি-২০ ক্রিকেটে একই দলের হয়ে ‌২০০টি ম্যাচ খেলার রেকর্ড গড়লেন তিনি। গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে এই কৃতিত্ব অর্জন করলেন বিরাট।

মোট ম্যাচ খেলার হিসেবে বিরাটের থেকে কিছুটা এগিয়ে মহেন্দ্র সিং ধোনি। কিন্তু মাঝে দু’‌বছর চেন্নাই সুপার কিংস নির্বাসিত থাকায় পুনের হয়ে খেলেন মাহি। রোহিত মুম্বাইয়ের দলে সুযোগ পাওয়ার আগে ডেকান চার্জাসের হয়েও খেলেছেন। কিন্তু বিরাট আইপিএল শুরু হওয়ার দিন থেকেই আরসিবির সদস্য ছিলেন।

দল যেখানে মোট ২০৪টি ম্যাচ (আইপিএল ও চ্যাম্পিয়ন্স ট্রফি মিলিয়ে) খেলেছে, সেখানে বিরাট মাঠে নেমেছেন ২০০টি ম্যাচে অর্থাৎ মাত্র ৪টি ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি। আর গত বৃহস্পতিবার মাঠে নেমেই এই কৃতিত্ব অর্জন করলেন তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT