সোমবার ০৬ ডিসেম্বর ২০২১, ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্মপাশা উপজেলার চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনকে গণসংবর্ধনা

প্রকাশিত : ০৮:২৭ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৯৩৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আমার জনগণ, আমি জনগনের এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সুনামগঞ্জ ধর্মপাশা উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের মহেষকলা বাজারে মধ্যনগর থানার ভোটার, সমর্থক ও নেতা-কর্মীসহ প্রায় ১ হাজার বিভিন্ন শ্রেণীর মানুষ’কে নিয়ে অনুষ্ঠিত হয় গণ-সংবর্ধনা অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছেন ধর্মপাশা উপজেলার কৃতী সন্তান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ ধর্মপাশা উপজেলা শাখার সভাপতি এবং ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হোসেন রোকন। তাঁকে কাছে পেয়ে উচ্ছাসিত উত্তর ও দক্ষিণ বংশীকুন্ডার জনসাধারণ।

তাঁর আগমনের বার্তা শুনে মধ্যনগর এলাকার ভক্ত, ভোটার, সমর্থক ও নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণীর মানুষেরা দুপুর থেকে সমবেত হতে থাকেন মহেষখলা বাজারে।

এ সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে রবিবার (২০,সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় বংশীকুন্ডা উত্তর আওয়ামী লীগের আয়োজনে উপজেলার পরিষদ চত্বরে ঐ গণ-সংবর্ধনা অনুষ্ঠানে, বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সবুজের সঞ্চালনায়,বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু সাইদ এর সভাপতিত্বে, বক্তব্য রাখেন জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান (বীর মুক্তিযোদ্ধা) ইউছুফ আল আজাদ,ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর কবির,বাংলাদেশ আওয়ামীলীগ মধ্যনগর থানা শাখার সাবেক আহবায়ক মোবারক হোসেন, বাংলাদেশ আওয়ামীযুবলীগ মধ্যনগর থানা শাখার সভাপতি সভাপতি মোস্তাক আহমেদ, বাংলাদেশ আওয়ামীযুবলীগ মধ্যনগর থানা শাখার সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার,জাতীয় শ্রমিকলীগ মধ্যনগর থানা শাখার সভাপতি সামছুদ্দিন মাস্টার, বাংলাদেশ ছাত্রলীগ মধ্যনগর থানা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম খান,সেলবরষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান(বীর মুক্তিযোদ্ধা) নুর হোসেন,মধ্যনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার, চামারদানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকিরুল আজাদ মান্না,বংশীকুন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল হোসেন প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মধ্যনগর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ আহমেদ, বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি আইয়ুব আলী,যুবলীগ নেতা আব্দুল জব্বার, গণ-সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে ধর্মপাশা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন বলেন, আমার নিজের শ্রম, সততা, মেধা, নিষ্ঠা, দিয়ে ধর্মপাশা উপজেলাকে একটি আলোকিত ও উন্নত জনপদে পরিনিত করার প্রচেষ্টায় নিজেকে এলাকার মানুষের কাছে খাদেম হিসেবে নিয়োজিত রাখবো। আপনারা আমাকে উপজেলাবাসী বিপুল ভোট দিয়ে নির্বাচিত করে জনসেবা করার সুযোগ দিয়েছেন। আপনাদের জন্য আমার জীবনে যতই বিপদ-আপদ আসুক না কেন আমি আপনাদের পাশে আছি এবং পাশেই থাকব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT