বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ধনী ছেলেদের পটিয়ে বড়লোক হওয়ার কোর্স করান সুরিয়া!

প্রকাশিত : ০৫:৫৮ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৪৬৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

থাইল্যান্ডের নারী প্রায়া সুরিয়া। তার রয়েছে পাঁচ হাজার ধনী পুরুষের সঙ্গে ডেটের অভিজ্ঞতা। আর এই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তিনি আয়োজন করেছেন এক অনলাইন কোর্সের। তিনি নিজে ধনী ছেলেদের আকৃষ্ট করে বিমানের প্রথম শ্রেণিতে ভ্রমণ, পাঁচ তারকা হোটেলে অবস্থান ও দামী গয়নাসহ অনেক কিছুই পেয়েছেন বলেও জানান। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানের খবরে এমন চমকপ্রদ তথ্য উঠে এসেছে।

সেখানে বলা হয়, প্রায় পাঁচ হাজার পুরুষের সঙ্গে প্রেম করেছেন ওই থাই নারী। ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এখন থেকে তিনি দরিদ্র ও মধ্যবিত্ত নারীদের জন্য পুরুষকে বশে আনার এই অনলাইন কোর্সটি পরিচালনা করছেন। যেখানে ধনী ছেলেদের প্রেমের জালে আটকে ফায়দা লুটার কৌশল শেখানো হয়।

ওই থাই নারী পশ্চিমা কিংবা আরব দেশের ধনী ছেলেদের আকৃষ্ট করে বড়লোক হওয়ার উপায় শেখাতে প্রত্যেকের নারীর কাছ থেকে পূর্ণ কোর্সের জন্য ৩২৫ ডলার বেতন নেন।

প্রায়া সুরিয়া বলেন, আমি আমার জীবনে পশ্চিমা দেশগুলোসহ আরব ও দুবাইয়ের অনেক ধনী লোকের সঙ্গেই প্রেম করেছি। আমার কাছ থেকে কৌশল শিখে এখন পর্যন্ত প্রায় ১০০ নারী ধনী ছেলেদের পটাতে সক্ষম হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT