মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

দৌলতপুরে করোনা উপসর্গে দিন মজুরের মৃত্যু

প্রকাশিত : ০৭:৩০ পূর্বাহ্ণ, ১১ এপ্রিল ২০২০ শনিবার ১৯৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউপির পল্লীতে করোনা উপসর্গ নিয়ে এক দিন মজুরের মৃত্যুর খবর পাওয়া গেছে।
শুক্রবার বিকালে সে নিজ বাড়িতে মারা গেলে এলাকার লোকজন বিষয়টি উপজেলা প্রশাসন কে অবহিত করলে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঐ মৃত শ্রমিকের শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গোয়ালগ্রাম কারিগর পাড়া গ্রামের দবির উদ্দিনের ছেলে জিয়ার উদ্দিন (৩০) দিন মজুরের কাজ করত। কয়েকদিন ধরে তার জ্বর, গলা ব্যাথা, শ্বাসকষ্ট নিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছিল। এ অবস্থায় শুক্রবার বিকাল ৫ টার দিকে জিয়ার উদ্দিন মারা যায়।
মারা যাওয়া দিন মজুরের স্বজনরা জানান, জিয়ার উদ্দিন হাঁপানীর রোগী ছিল এবং মাঠে দিন মজুরের কাজ করত। কোন বিদেশী সংস্পর্শেও সে যায়নি বলে স্বজনরা দাবী করেছে।
দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার জানান, করোনা উপসর্গ থাকায় মৃত ব্যাক্তির শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে। সতর্কতা মুলক ব্যবস্থা হিসাবে মৃত জিয়াউরের বাড়ি সহ প্রতিবেশীদের বাড়ি লকডাউন করা হয়েছে বলে ইউএনও জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT