শনিবার ৩১ জুলাই ২০২১, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দৌলতপুরে আওয়ামীলীগ নেতার নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১০:৫২ পূর্বাহ্ণ, ৭ এপ্রিল ২০২০ মঙ্গলবার ২৬৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনাভাইরাস থেকে মুক্তি পেতে লক ডাউনের কারণে কর্মহীন ও বেকার হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ বিষয় সম্পাদক মোতাছিম বিল্লাহ্ । তিনি আজ সকালে কুষ্টিয়ার দৌলতপুর হোসেনাবদ এলাকার বিভিন্ন গ্রামের অসহায়-দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, পেয়াজ, আলু ও তেল বিতরণ করেন।

সাবেক ছাত্রনেতা ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ বিষয় সম্পাদক মোতাছিম বিল্লাহ্ জানান, মহান আল্লাহ যতদিন পর্যন্ত করোনা ভাইরাস থেকে মুক্তি না দেন, ততদিন পর্যন্ত অসহায়ের পাশে থেকে নিরলসভাবে সাহায্য-সহযোগিতা করে যাব বলে তিনি আশ্বাস দেন।

তিনি আরো জানান সরকারি নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে প্রথম থেকেই তিনি তার এলাকার বসবাসরতদের প্রত্যেকটি মানুষের মাঝে সচেতনতামূলক কাজ করছেন। তিনি নিজে বাড়ি-বাড়ি গিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ, পরিস্কার-পরিচ্ছন্নতায় জীবানু নাশক ওষুধ স্প্রে করবার পাশাপাশি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন।
এছাড়াও তিনি পরিবাররের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্রসামগ্রী বিতরণের কাজ করেছেন ।

তিনি আরো বলেন প্রত্যেকে যতটুকু সম্ভব সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দিলে নিজ-নিজ এলাকায় এই সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষদের দুর্ভোগ কিছুটা হলেও লাঘব হবে বলে সমাজের বিত্তবানদেরকে অসহায়ের পাশে এগিয়ে আসার আহবান জানান এই আওয়ামীলীগ নেতা। এসময় উপস্থিত ছিলেন।সাবেক মেম্বার মফেজ উদ্দীন ও আওয়ামীলীগ নেতা ডিটুল সদ্দার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT