বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

দৌলতপুরের আল্লারদর্গায় সামাজিক দূরত্ব বজায় রেখে পিস এন্ড স্মাইলের উদ্দোগে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ০৯:২৫ অপরাহ্ণ, ৮ মে ২০২০ শুক্রবার ৩৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহনেওয়াজ এর উদ্দোগে এবং উপস্থিত থেকে দরিদ্র ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ৮ মে শুক্রবার সকাল ১১টায় দৌলতপুর উপজেলার আল্লারদর্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে উপস্থিত দরিদ্র, দিনমজুর, অস্বচ্ছল ও অসহায় ব্যক্তিদের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি লবণ, ২ কেজি আলু ও ১টি করে সাবান এসব ত্রাণ সমগ্রী বিতরণ করা হয়। পিস এন্ড স্মাইলের প্রতিষ্ঠাতা মোঃ শাহ নেওয়াজ এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল হক চৌধূরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লারদর্গা প্রেস ক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দীন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আবু মুসা আনছারী পিন্টু, আলহাজ¦ খন্দকার এনামূল হক, সভাপতিত্ব করেন হাফেজ মোঃ গিয়াস উদ্দীন, এলাকার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মীবৃন্দ, সেচ্ছা সেবক সংগঠনের সদস্য বৃন্দসহ এলাকার সূধি বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন খন্দকার শাহিন। এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস (কোভিড-১৯) জনিত কারণে এলাকার ২৫০ জন দরিদ্র, দিনমজুর ও অস্বচ্ছল ব্যক্তির মাঝে ৫ কেজি কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১ কেজি লবণ, ২ কেজি আলু ও ১টি করে সাবান বিতরণ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT