শুক্রবার ০৬ আগস্ট ২০২১, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

দেড় মাস পর খুলনা থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু

প্রকাশিত : ০৩:৫৭ অপরাহ্ণ, ২৪ মে ২০২১ সোমবার ৫৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

প্রায় দেড় মাস পর খুলনা থেকে দূরপাল্লার সব রুটে পরিবহণ চলাচল শুরু হয়েছে। সোমবার ভোর থেকে ঢাকা, চট্টগ্রামসহ দূরপাল্লার বিভিন্ন রুটে বাস চলাচল শুরু হয়।

তবে বাস মালিকরা জানান, দূরপাল্লার পরিবহণ চলাচল শুরু হলেও খুলনায় প্রথম দিনে যাত্রী তেমন নেই। বাসের অর্ধেকের বেশি সিট খালি থাকছে। বাসের প্রতিটি যাত্রীকে মাস্ক ব্যবহার ও শারীরিক দূরত্ব বজায় রাখতে ব্যবস্থা নেওয়া হয়েছে।

এদিকে যাত্রীদের অভিযোগ, বাস্ট্যান্ড থেকে অতিরিক্ত ভাড়ায় অর্ধেক যাত্রী নিয়ে বাস যাত্রা শুরু করলেও পথে পথে অসংখ্য যাত্রী বাসে তোলা হয়। এতে শারীরিক দূরত্ব মানা হয় না।
খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি নূরুল ইসলাম বেবি জানান, করোনাকালে যাত্রী সংখ্যা কমেছে। এতে দূরপাল্লার রুটে বাস চলাচল শুরু হলেও যাত্রীর অভাবে মালিকপক্ষকে লোকসান গুনতে হচ্ছে। তিনি বলেন, যাত্রীরা ৬০ ভাগ ভাড়া দিয়ে বাসে উঠবে এবং অবশ্যই মুখে মাস্ক ব্যবহারের নির্দেশনা দেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT