শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দেশে একদিনে করোনা ভাইরাসে সর্বোচ্চ আক্রান্ত

প্রকাশিত : ০৭:২৩ অপরাহ্ণ, ৯ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার ২৩৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দেশে করোনা ভাইরাসে একদিনে সর্বোচ্চ আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পক্ষ থেকে জানানো হয়- গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এটায় দেশে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। এ নিয়ে দেশে আক্রান্তে সংখ্যা ৩৩০ জনে দাঁড়িয়েছে।
এর আগেদিন বুধবার সারাদেশে করোনা ভাইরাসে ৫৪ জন আক্রান্ত হয়েছিল। তার আগের মঙ্গলবার ৪১ জনের দেহে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছিল। তার আগের দিন সোমবার সারাদেশে আক্রান্ত হয়েছিল ৩৫ জন ।
গত ৮ মার্চ দেশে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া যায়। প্রাণঘাতী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে নানা পদক্ষেপ নেয়া হচ্ছে; যার মূলে রয়েছে মানুষে মানুষে সামাজিক দূরত্ব বজায় রাখা। মানুষকে ঘরে রাখতে রাজপথের পাশাপাশি পাড়া-মহল্লায় টহল দিচ্ছে সশস্ত্র বাহিনী, র্যাব ও পুলিশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT