রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের যা অর্জন সবই আ.লীগের নেতৃত্বে: হানিফ

প্রকাশিত : ০৪:৫৩ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২২ শনিবার ৯১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এ দেশের যা কিছু অর্জন সবই হয়েছে আওয়ামী লীগের নেতৃত্বে। এদেশের স্বাধীনতা হয়েছে জাতির জনকের ডাকে। তার ডাকে সাড়া দিয়ে মানুষ ৯ মাস যুদ্ধ করে এ দেশ স্বাধীন করেছে। স্বাধীনতার পর মানুষের অধিকার প্রতিষ্ঠা, অর্থনৈতিক মুক্তি প্রতিষ্ঠা করতে পেরেছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। এই সবই আমাদের নেতৃত্বে অর্জিত হয়েছে। সেই ধারাবাহিকতা অব্যাহত আছে।

শনিবার চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, আজকে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। এক সময় বিদ্যুতের ঘাটতি ছিল। আগে তিন হাজার একশত পঞ্চাশ মেগাওয়াট বিদ্যুৎ ছিল। আজকে ২৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছি। শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখন বিএনপি জামাত ও স্বাধীনতা বিরোধী চক্র দেশকে এগিয়ে নিতে বাধাগ্রস্ত করছে। তারা দেশের ধারাবাহিক উন্নয়ন চায় না। বিভিন্ন উন্নয়ন বাধাগ্রস্ত করতে চায়। তা হতে দেওয়া হবে না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। সেই জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে হাজীগঞ্জ পৌর বাস টার্মিনালে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন মিয়াজী। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন ও সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগ চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT