বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দুই সহোদর বোনকে বাড়িতে ডেকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

প্রকাশিত : ১০:১৩ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার ৩১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

এবার সিদ্ধিরগঞ্জে মুখে গামছা বেঁধে দুইবোনকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত ৫ তারিখে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়ায় এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত আবু বক্করকে (৫৫) গতকাল সোমবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের ঘটনায় দুই মেয়ের বাবা বাদী হয়ে মামলা করেছেন।

আবু বক্কর স্থানীয় একটি বাড়ির কেয়ারটেকার। গত ৫ অক্টোবর এই ঘটনা ঘটলেও ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে সেই বাড়ির মালিক ও স্থানীয় মাতব্বররা ব্যর্থ হলে সোমবার ঘটনা প্রকাশ হয়ে যায়। পরে খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ধর্ষক আবু বক্করকে আটক করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানায়, ৫ অক্টোবর রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের মৌচাকের একটি কারখানা থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে আবু বক্কর ওই দুই বোনকে রাস্তা থেকে ফুসলিয়ে নাতনি বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে ওই ৬ তলা বাড়ির নিচতলার পৃথক দুইটি কক্ষে দুই বোনকে মুখে গামছা বেঁঁধে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।
এলাকাবাসী থানায় ফোন করলে পুলিশ গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ধর্ষণের ঘটনায় আবু বক্করকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT