রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরে ১৫ বস্তা সরকারি চাল জব্দ

প্রকাশিত : ০৩:০২ অপরাহ্ণ, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার ১৪৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দিনাজপুরের বোচাগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির ১৫ বস্তা সরকারি চাল জব্দ করা হয়েছে। বোচাগঞ্জ উপজেলার মাহেরপুর গ্রামের সন্টু চন্দ্র দাস নামের এক ব্যবসায়ীর কাছ থেকে চালগুলো জব্দ করা হয়।

জানা যায়, সোমবার বোচাগঞ্জ উপজেলার ছাতইল ইউপির মাহেরপুর হাটে সরকার কর্তৃক খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজির নির্ধারিত ৩০ কেজি চাল বিতরণ করা হয়। ওইদিন বিকালে ব্যবসায়ী সন্টু চন্দ্র দাস একটি চার্জার অটোতে ১৫ বস্তা সরকারি চাল অন্যত্র বিক্রির জন্য নিয়ে গেলে এলাকাবাসী জব্দ করে বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট সোপর্দ করে।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল জানান, সুবিধাভোগীদের কাছ থেকে চাল ক্রয় করে বিক্রির জন্য নিয়ে যাওয়ার সময় সন্টু চন্দ্র দাসের ওই চাল জব্দ করা হয়।
এসময় বোচাগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এ.এইচ.এম তৌহিদুল্লাহ, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা দিব্যেন্দ নাথসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT