শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

দাদার সঙ্গে লড়বেন নাতি!

প্রকাশিত : ০৮:৫২ পূর্বাহ্ণ, ১৮ অক্টোবর ২০২১ সোমবার ১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

দ্বিতীয় দফায় কুমিল্লার লাকসাম উপজেলার ইউনিয়ন পরিষদে আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে এক ওয়ার্ডে দাদা ও নাতি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রোববার পর্যন্ত ৬১ জন প্রার্থী রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলার ৫ ইউনিয়নে একজন করে চেয়ারম্যান ও প্রতি ইউনিয়নে সাধারণ ওয়ার্ড পদে সংরক্ষিত নারী সদস্যসহ ৬১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

এর মধ্যে উত্তরদা ইউনিয়নে ১নং ওয়ার্ডে ২ জন সাধারণ ওয়ার্ড সদস্য পদে মনোনয়ন জমা দেন। ওই ওয়ার্ডের সাবেক মেম্বার আবুল কাশেম ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জুনায়েদ হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থী আবুল কাশেম ও জুনায়েদ সম্পর্কে দাদা নাতি বলে জানা যায়।

অপরদিকে চেয়ারম্যান ও অনেক মেম্বার প্রার্থীর কোনো প্রতিদ্বন্দ্বী নেই। ফলে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী লাকসাম পূর্ব ইউনিয়নে আলী আহমদ, আজগরা ইউনিয়নে নজরুল ইসলাম, গোবিন্দপুর ইউনিয়নে নিজাম উদ্দিন শামীম, কান্দিরপাড় ইউনিয়নে ওমর ফারুক ও উত্তরদা ইউনিয়নে ইমাম হোসেন।

এদিকে একাধিক প্রার্থী না থাকায় চেয়ারম্যান পদে ৫ জন, সাধারণ ওয়ার্ড ৪৪ ও ১৫ জন সংরক্ষিত নারী সদস্য ভোট ছাড়াই নির্বাচিত হতে যাচ্ছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রাজিবুল করিম ও রিটার্নিং অফিসার কৃষি কর্মকর্তা সৈয়দ শাহিনুর ইসলামের কাছে প্রার্থীরা এ মনোনয়নপত্র দাখিল করেন। তারা জানান, শেষ দিন রোববার পর্যন্ত চেয়ারম্যান, সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত নারী সদস্য পদে মোট ৬৬ জন মনোনয়ন দাখিল করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT