শুক্রবার ০১ জুলাই ২০২২, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন

দাঁড়াতে পারছেন না খালেদা জিয়া

প্রকাশিত : ০৬:১২ পূর্বাহ্ণ, ২২ সেপ্টেম্বর ২০১৯ রবিবার ৮১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে গত একমাস ধরে কাউকে দেখা করতে দেয়া হচ্ছে না বলে বিএনপির ক্রমাগত অভিযোগের পর শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেগম জিয়ার সাথে দেখা করার অনুমতি পেলেন স্বজনরা।

গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বাংলাদেশ সফররত ব্রিটিশ সংসদীয় প্রতিনিধি দলের সাথে গুলশানে বিএনপির কেন্দ্রীয় নেতাদের বৈঠকের পরপরই এই অনুমতি প্রদানের ঘটনা ঘটল।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে বেগম জিয়ার স্বাস্থ্যের আরো অবনতি হয়েছে জানিয়ে মেঝো বোন বেগম সেলিমা ইসলাম বলেন, তিনি (খালেদা) উঠে দাঁড়াতে পারেন না, তার সারা শরীরে ব্যথা। তিনি নিজ হাতে খেতেও পারেন না।

প্রসঙ্গত জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় যথাক্রমে ১০ ও সাত বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন খালেদা জিয়া। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার পর পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়। বর্তমানে বিএনপি চেয়ারপার্সন বিএসএমএমইউর ৬০৩ নম্বর কেবিনে চিকিৎসাধীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT