রবিবার ২১ জুলাই ২০২৪, ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দাঁড়ানো ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৩

প্রকাশিত : ০৩:২৯ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২২ শুক্রবার ৮৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা বালুবোঝাই ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মেরি গোপীনাথপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— বাসের সুপারভাইজার আশিক (২৬), ট্রাকচালক সোহাগ (৩০) ও বাসযাত্রী নিজামউদ্দিন সরদার (৬০)।

নিহত আশিকের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে, নিজাম উদ্দিন সরদারের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার পারকুশলী গ্রামে এবং সোহাগের বাড়ি ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার ছাতুল গ্রামে।

কাশিয়ানী ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মো. মোফাজ্জেল হক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়াগামী ইমাদ পরিবহণের একটি যাত্রীবাহী বাস দাঁড়িয়ে থাকা বালুবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে বাসের সুপারভাইজার আশিক, ট্রাকচালক সোহাগ ও বাসযাত্রী নিজামউদ্দিন সরদার নিহত হন। এ সময় আহত হয় আরও ১৫ যাত্রী ।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT