রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

থমথমে বসুরহাট, টহল দিচ্ছে র‌্যাব-পুলিশ, আটক ২৮

প্রকাশিত : ১১:৫১ পূর্বাহ্ণ, ১০ মার্চ ২০২১ বুধবার ১৩৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে সংঘর্ষের ঘটনায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। আজ ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত বসুরহাট পৌর এলাকায় ১৪৪ধারা জারি করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় রাত থেকে এখন পর্যন্ত ২৮ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওসি মীর জাহিদুল হক। তিনি জানান, সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে সকাল থেকে বসুরহাট বাজার সংলগ্ন এলাকা থমথমে পরিস্থিতি বিরাজ করছে। বাজারে সব দোকানপাট বন্ধ রয়েছে। যে কোনো পরিস্থিতি মোকাবেলায় ব্যাপক র‌্যাব-পুলিশের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT