বুধবার ০৮ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

তিন বছরে ১২ লাখ ৩৩ হাজার অভিবাসী নেবে কানাডা

প্রকাশিত : ১২:১৭ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০ শনিবার ১৫৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আগামী তিন বছরে ১২ লাখ ৩৩ হাজার অভিবাসী নেওয়ার পরিকল্পনা কানাডার। শুক্রবার অটোয়ায় কানাডার অভিবাসন মন্ত্রী মার্কো মেন্ডিসিনো সাংবাদিকদের এ তথ্য জানান।

কোভিড-১৯ মহামারির কারণে সৃষ্ট শ্রমবাজারের শূন্যস্থান পূরণে এবং অর্থনীতি পুনরুদ্ধারে এ সিদ্ধান্ত নিয়েছে দেশটির সরকার।

অভিবাসন মন্ত্রী জানান, কানাডার আরও বেশি কর্মী দরকার। আর তা পূরণের উপায় হচ্ছে অভিবাসন। কেন্দ্রীয় সরকার ২০২১ সালে ৪ লাখ ১০০০, ২০২২ সালে ৪ লাখ ১১ হাজার এবং ২০২৩ সালে আরও ৪ লাখ ২১ হাজার নতুন স্থায়ী প্রবাসী নেবে কানাডা।
‌‘বৈশ্বিক মহামারির আগে অভিবাসনের মাধ্যমে অর্থনীতি এগিয়ে নেওয়ায় আমাদের সরকারের লক্ষ্যটি ছিল উচ্চাভিলাষী। কিন্তু এখন সেটি অত্যাবশ্যক হয়ে গেছে’,- বলেন মেন্ডেসিনো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT