শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

তালাক চেয়ে আদালতে আবেদন কিম কার্দাশিয়ানের

প্রকাশিত : ০১:০০ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২১ শনিবার ২০১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ভেঙেই যাচ্ছে রিয়্যালিটি শো তারকা কিম কার্দাশিয়ান ও র‌্যাপার কেনি ওয়েস্টের সংসার। তালাক চেয়ে আদালতে আবেদন জানিয়েছেন কিম। খবর বিবিসি’র।

সাত বছরের বিবাহিত জীবনে এই দম্পতির ঘরে রয়েছে চার সন্তান।

কয়েক মাস ধরে দাম্পত্য জটিলতার গুঞ্জনের পর সেলিব্রিটি নিউজ ওয়েবসাইট টিএমজেড খবরটি প্রকাশ্যে আনেন।
জানা যায়, ৪০ বছর বয়সী কিম সন্তানদের আইনি ও শরীরীভাবে নিজের জিম্মায় রাখতে অনুরোধ করেছেন। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

এ তারকা দম্পতি সারা বিশ্বে খুবই পরিচিত ও নিজ নিজ কাজের ক্ষেত্রে সফল।

২০০৭ সালে নিজের পরিবারের ওপর নির্মিত রিয়্যালিটি শো নিয়ে পরিচিতি পান কিম। তখন থেকেই জনপ্রিয় ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ নামের অনুষ্ঠান। এর সর্বশেষ সিরিজ প্রচার হবে আগামী বছর।

এই দম্পতির প্রথম কন্যা সন্তান নর্থ ২০১৩ সালের জুনে জন্ম নেয়। পরের বছর সান ফ্রান্সিসকোর বেসবল স্টেডিয়াম ভাড়া করে কিমকে বিয়ের প্রস্তাব দেন কেনি। রিয়্যালিটি শো’র ক্যামেরার সামনে আরও উপস্থিত ছিল কিমের পরিবার।

২০১৪ সালের মে মাসে তারা বিয়ে করেন। তাদের দ্বিতীয় সন্তান সেন্ট ওয়েস্টের জন্ম ২০১৫ সালে। পরে কিমের শারীরিক জটিলতার কারণে সারোগেসির মাধ্যমে নেন দুই সন্তান শিকাগো ও সালম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT