রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

তরুণীর সঙ্গে দেখা করতে গিয়ে জিম্মি ঢাবি শিক্ষার্থীকে উদ্ধার

প্রকাশিত : ০৫:২২ পূর্বাহ্ণ, ১৫ জুন ২০২৩ বৃহস্পতিবার ৬৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের পর মঙ্গলবার রাতে খিলগাঁওয়ে এক তরুণীর সঙ্গে দেখা করতে যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী। পরে তাকে জিম্মি করা হয়। বুধবার সকালে ওই শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ।

জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে খিলগাঁও থানা পুলিশ তাকে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটকের কথা জানিয়েছেন মতিঝিল বিভাগের খিলগাঁও জোনের পুলিশের সহকারী কমিশনার আরিফুল ইসলাম সরকার।

তারা হলেন- দীন ইসলাম (২৭) ও সাইফুল ইসলাম অপূর্ব (২৮)।

জরুরি সেবা নম্বরের দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, বুধবার সকাল পৌনে ১০টার দিকে ঢাবির বিজয় একাত্তর হল থেকে ইতিহাস বিভাগের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম ৯৯৯- এ ফোন করেন। তার কাছ থেকে জানা যায়, ওই হলের জুনিয়র এক শিক্ষার্থী মঙ্গলবার রাতে খিলগাঁওয়ে বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়েছিল। ভোরে জানা যায় তাকে আটকে রাখা হয়েছে। ফোন নম্বর বন্ধ থাকলেও মেসেঞ্জার অ্যাকাউন্ট ব্যবহার করে পরিচিতজনদের কাছে থেকে টাকা চাওয়া হচ্ছিল। ওই শিক্ষার্থীকে খুব মারধর করা হয়। মুক্তিপণ হিসেবে এক লাখ টাকা চাওয়া হয়। পরে প্রযুক্তির সহায়তায় দক্ষিণ গোড়ানের একটি বাসা শনাক্ত করে পুলিশ। পরে ওই শিক্ষার্থীকে (২৩) উদ্ধার এবং দুজনকে আটক করা হয়।

সহকারী পুলিশ কমিশনার আরিফুল জানান, প্রাথমিকভাবে জানা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক তরুণীর সঙ্গে ওই শিক্ষার্থীর পরিচয় হয়। তার সঙ্গে দেখা করতে খিলগাঁও এলাকায় এসেছিলেন ওই শিক্ষার্থী। তারপরেই প্রতারকদের খপ্পরে পড়েন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT