রবিবার ২৯ নভেম্বর ২০২০, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঢাকায় আসছেন নার্গিস ফাখরি ও শিনা চৌহান

প্রকাশিত : ০৭:৪১ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ২২৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করছে গানবাংলা। তারই ধারাবাহিকতায় বিশ্ব শান্তি দিবসে আগামী ২১ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘মিউজিক ফর পিস শীর্ষক’ শিরোনামে এক বিশেষ কনসার্টের আয়োজন করেছে গান বাংলা।

এখানে শুভেচ্ছাদূত হয়ে উপস্থিত থাকবেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। এজন্য আগামীকাল ঢাকায় আসছেন এই সুন্দরী। তার সঙ্গে আসবেন ভারতের জনপ্রিয় উপস্থাপক শিনা চৌহানও। তিনি গান বাংলার কনসার্টটি উপস্থাপনা করবেন। গানবাংলা টেলিভিশন এই তথ্য নিশ্চিত করেছে।

এর আগে ২০১৮ সালে কৌশিক হোসেন তাপসের গানে মডেল হয়েছিলেন নার্গিস ফাখরি। ওই সময় ফেসবুক লাইভে তিনি জানিয়েছিলেন, হুট করে বাংলাদেশে এসে সবাইকে চমকে দেবেন। এবার সেটাই সত্যি হতে চলেছে।

কৌশিক হোসেন তাপস জানিয়েছেন, কনসার্টে অংশ নিতে এসে নার্গিস ফাখরি ঢাকায় গুরুত্বপূর্ণ একটি ঘোষণা দেবেন।

এই কনসার্টে গান গাইবেন ভারতীয় সংগীতশিল্পী কৈলাশ খের, কৌশিক হোসেন তাপস ও অদিতি সিং শর্মা। এর আগে গানবাংলা টিভির জনপ্রিয় সংগীতায়োজন ‘উইন্ড অব চেঞ্জ’-এ ইতিমধ্যেই বাংলা গান কণ্ঠে ধারণ করে শ্রোতাদের চমকে দিয়েছিলেন কৈলাশ খের। এবার ‘মিউজিক ফর পিস’ স্লোগানের স্বপক্ষে দাঁড়িয়ে লাইভ কনসার্টে গাইবেন এ শিল্পী।

অন্যদিকে, ভারতীয় প্লেব্যাক গায়িকা হিসেবে সুপরিচিত অদিতি সিং শর্মাও একই আয়োজনে গান করেছেন। এই প্রথম তিনি লাইভ পারফর্মেন্স করতে আসছেন বাংলাদেশে। নিজ দল ‘তাপস এন্ড ফ্রেন্ডস’ নিয়ে মঞ্চ মাতাবেন কৌশিক হোসেন তাপসও। এছাড়াও এ আয়োজনে বাদ্যযন্ত্র হাতে পারফর্ম করবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাজিয়ে অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন ভারতীয় উপস্থাপিকা শিনা চৌহান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT