শনিবার ২৫ মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় ব্যর্থ হয়ে সিলেট নামল দুটি আন্তর্জাতিক ফ্লাইট

প্রকাশিত : ০৮:৪৭ পূর্বাহ্ণ, ২১ জানুয়ারি ২০২৪ রবিবার ১৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঘন কুয়াশার কারণে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে না পেরে দুটি আন্তর্জাতিক ফ্লাইট অবতরণ করেছে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে। শনিবার সকালে জরুরি অবতরণের পর আবহাওয়া স্বাভাবিক হলে ফ্লাইট দুটি আবার গন্তব্যে ছেড়ে যায়।

শনিবার সকাল ৮টা ৫৫ মিনিটে কাতারের দোহা থেকে আসা ইউএস-বাংলার একটি ফ্লাইট এবং ৯টা ৪৪ মিনিটে চীনের গুয়াংজু থেকে আসা ইউএস-বাংলার আরেকটি ফ্লাইট সিলেটে অবতরণ করে।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, দুটি ফ্লাইটই যাত্রী নিয়ে আবার সিলেট ত্যাগ করেছে।

এ নিয়ে আবহাওয়ার কারণে চার দিনের ব্যবধানে সিলেটে চারটি ফ্লাইটের জরুরি অবতরণের ঘটনা ঘটল।
এর আগে বুধবার ঘন কুয়াশার কারণে বাংলাদেশ বিমানের দুটি ফ্লাইট সিলেটে অবতরণ করেছিল।

এ ছাড়া ৬ জানুয়ারি একটি এবং ২ জানুয়ারি পাঁচটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছিল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT