শুক্রবার ০১ জুলাই ২০২২, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ড. নীনাকে ‘ফিলাডেলফিয়া ইনক্যুয়ারার’র সমর্থন

প্রকাশিত : ১০:৩১ পূর্বাহ্ণ, ১৪ অক্টোবর ২০২০ বুধবার ১২৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মূলধারার শ্রমিক-কর্মচারি ইউনিয়নের পর পেনসিলভেনিয়া স্টেট অডিটর জেনারেল পদে ড. নীনা আহমেদকে দ্ব্যর্থহীন সমর্থন জানালো ‘ফিলাডেলফিয়া ইনক্যুয়ারার’ নামক জনপ্রিয় একটি দৈনিক পত্রিকা। পত্রিকাটির সম্পাদকীয় পরিষদ সর্বসম্মত সিদ্ধান্তে বলেছে, পেনসিলভেনিয়া স্টেটের সর্বোচ্চ নীতি-নির্ধারণ পর্যায়ে নারী নেতৃত্বের শূন্যতা পূরণে তিনি সক্ষম হবেন। এই স্টেটের আয়-ব্যয়ের ব্যাপারে জনমণে যে সন্দেহ-সংশয় বিরাজ করছে তা দূর করার মধ্য দিয়ে নীনা আহমেদ প্রশাসনের সর্বস্তরে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে সকলে মনে করছি।

ফিলাডেলফিয়া ইনক্যুয়ারারের এই সমর্থনকে নিজের জন্য অত্যন্ত গৌরবের বলে উল্লেখ করেন ড. নীনা।

তিনি সকলের প্রত্যাশার পরিপ্রেক্ষিতে ১৩ অক্টোবর প্রদত্ত এক বিবৃতিতে পুনরায় উল্লেখ করেছেন, স্টেটের আয়-ব্যয়ের সর্বোচ্চ পর্যায়ের ওয়াচডগ হিসেবে আমি জনগণের ট্যাক্সের অর্থ যথাযথভাবে ব্যয় হচ্ছে কিনা সেটি নিশ্চিত করবো। ব্যক্তিগতভাবে আমি একজন বিজ্ঞানী, জনসেবক, তৃণমূলের কর্মী এবং সর্বশেষে একজন ডেমক্র্যাট। আমার মন্ত্র হচ্ছে, ‘কেউ পিছিয়ে থাকবে না, সকলকেই একসাথে নিয়ে এগুবো।’ কদিন আগেই সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামাও ড. নীনাকে সমর্থন জানিয়েছেন। এভাবেই নীনার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে সর্বত্র।
উল্লেখ্য, বাংলাদেশি আমেরিকান হিসেবে ড. নীনাই প্রথম একজন যিনি স্টেটভিত্তিক একটি আসনে প্রধান রাজনৈতিক দল ডেমক্র্যাটিক পার্টির প্রার্থী হয়েছেন। এর আগে তিনি প্রেসিডেন্ট ওবামার উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া ফিলাডেলফিয়া সিটির ডেপুটি মেয়র হিসেবেও কর্মরত ছিলেন অতি সম্প্রতি। আরো উল্লেখ্য, এ নির্বাচন ৩ নভেম্বর একইসাথে অনুষ্ঠিত হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT