রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

ডেঙ্গু আক্রান্ত হয়ে ৩২৩ জন হাসপাতালে ভর্তি

প্রকাশিত : ০৬:১৯ পূর্বাহ্ণ, ২০ জুন ২০২৩ মঙ্গলবার ৬৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩২৩ জন । এদের মধ্যে ঢাকায় ২৬০ জন এবং ঢাকার বাইরে ৬৩ জন ভর্তি হয়েছেন।

বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে ১ হাজার ১৫৮ জন ভর্তি রয়েছেন। এদের মধ্যে ঢাকার ৫৩ টি সরকারী ও বেসরকারী হাসপাতালে বর্তমানে সর্বমোট ভর্তি ৯১৪ জন এবং অন্যান্য বিভাগে ভর্তি রোগী ২৪৪ জন।

চলতি বছরের ১ জানুয়ারি থেকে ১৯ জুন পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে মোট ভর্তি হয়েছে ৫ হাজার ২৩১ জন। এদের মধ্যে ঢাকায় ৪ হাজার ৬৭ জন এবং ঢাকার বাইরে ১ হাজার ১৬৪ জন। এ সময়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৬ জনের।

এ ছাড়া ডেঙ্গু আক্রান্ত ৪ হাজার ৩৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। বাসস

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT