বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ঠেলা দিয়ে বিমান সরাচ্ছে যাত্রীরা

প্রকাশিত : ০৯:২৪ পূর্বাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২১ শুক্রবার ৩৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাস্তায় চলতে চলতে গাড়ি থেমে গেলে ঠেলা দিয়ে সেটিকে সরিয়ে দেওয়ার দৃশ্যের সঙ্গে কমবেশি সবাই পরিচিত। কিন্তু ঠেলা দিয়ে বিমান সরানোর নজির বেশি নেই। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল এক ভিডিওতে দেখা গেল তেমনই এক দৃশ্য। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

নেপালের কোল তীর বাজুরা বিমানবন্দরে অবতরণের সময় দেশটির বেসরকারি বিমান সংস্থা তারা এয়ারের একটি বিমানের পিছনের টায়ার ফেটে যায়। এজন্য বিমানটি রানওয়েতেই আটকে যায়।

এদিকে রানওয়েতে আটকে থাকা ওই বিমানের কারণে আরেকটি বিমান অবতরণ করতে না পেরে আকাশেই উড়ছিল। বিষয়টি লক্ষ্য করে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের সঙ্গে যাত্রীরাও বিমানটিকে সরাতে হাত লাগায়।

ওই সময়কার ফুটেজে দেখা গেছে, প্রায় ২০ জনের মতো মানুষ বিমানটিকে ঠেলা দিয়ে সরিয়ে নিচ্ছে।

খুদে ব্লগিং সাইটে টুইটারে এক নেটিজেন ওই ঘটনার ভিডিও শেয়ার করে। এরপর তা ভাইরাল হয়।

বিমানটিকে সরিয়ে নেওয়ার পর অপর বিমানটি নিরাপদেই অবতরণ করে বলে নেপাল নিউজ জানিয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT