শুক্রবার ০১ জুলাই ২০২২, ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু, আহত ১

প্রকাশিত : ১২:৫২ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০২০ শনিবার ১৮৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় জাহেরা খাতুন নামে এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে। অপরদিকে ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কে শীবগঞ্জ এলাকায় ট্রাকের সাথে অটোচার্জারের মুখোমুখি সংঘর্ষে এক অটো চালকের মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকেল পীরগঞ্জ-বীরগঞ্জ সড়কের কালোপীর নামক স্থানে ট্রাক পিছন থেকে মোটরসাইকেলকে ধাক্কা দিলে জাহেরা খাতুনের মৃত্যু হয়। তিনি দিনাজপুরের বিরল উপজেলার মঙ্গলপুর গ্রামের আশরাফুল হকের স্ত্রী। অপরদিকে শুক্রবার রাতে জামালপুর ইউনিয়ন পরিষদের সামনে (শীবগঞ্জ) নামক এলাকায় ট্রাকের সাথে অটোচার্জারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুই জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া পথে ওই অটো চালকের মৃত্যু হয়। মৃত অটো চালক আব্দুল জব্বার সদর উপজেলার ভাউলারহাট মোড় এলাকার জমির উদ্দিনের ছেলে। আহত মো: আহাজিদ একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায় ছেলের সাথে মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় মেয়ের বাড়িতে যাচ্ছিল জাহেরা খাতুন। পিছন দিক থেকে একটি ট্রাক এসে ধাক্কা দিলে ছিটকে পরে যায় মোটরসাইকেল আরোহীরা। এসময় মোটরসাইকেলের পিছনে বসে থাকা ওই মহিলা গুরুতর আহত হলে ঘটনাস্থলেই মারা যান।
অপর ঘটনায় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় সন্ধ্যার দিকে পীরগঞ্জ থেকে বাড়ি ফিরছিলেন ব্যাটারি চালিত অটোচার্জার চালক জব্বার ও আহাজিদ। এসময় ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে তাদের অটোচার্জারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচার্জারটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান। তিনি বলেন ঘাতক ট্রাকের হেলপার-চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT