শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

ট্রাম্পের সামনেই সেনাকর্মীর হাত ধরে জনসমক্ষে মেলানিয়া

প্রকাশিত : ০৯:৫২ পূর্বাহ্ণ, ১৪ নভেম্বর ২০২০ শনিবার ১০৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হতে পারে বলে জোর গুজব চলছে সর্বত্র। এর মধ্যেই গত ১১ নভেম্বর যুক্তরাষ্ট্রের বয়স্কদের স্মৃতির উদ্দেশ্যে শ্রদ্ধাজ্ঞাপন দিবসে মেলানিয়া ট্রাম্পকে দেখা গেল সামাজিক দূরত্ব বিধির তোয়াক্কা না করে এক সেনাকর্মীর হাতে হাত ধরে দাঁড়িয়ে আছেন।

তাদের থেকে বেশ কিছুটা দূরে একা দাঁড়িয়ে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। নির্বাচন হারার পর ওই দিনই প্রথম জনসমক্ষে দেখা গিয়েছিল ট্রাম্প দম্পতিকে। কয়েকদিন আগেই কোভিড থেকে সেরা ওঠা ট্রাম্প বা মেলানিয়া দু’জনের কারও মুখেই অবশ্য মাস্ক ছিল না। তবে ইভাঙ্কা ট্রাম্প নিজের মুখ ঢেকেই রেখেছিলেন। তবে মাইক পেন্সের স্ত্রীও তার থেকে দূরে দাঁড়িয়েছিলেন। কিন্তু সেটি রীতি মেনেই তিনি করেছিলেন বলে অনুমান সবার।

কারণ মেলানিয়া স্বামীর থেকে শুধু দূরে দাঁড়িয়েই ছিলেন না, জনসমক্ষে হাত ধরেছিলেন এক সেনাকর্মীর। ওই সেনাকর্মীর পরিচয় এখনও জানা যায়নি। মেলানিয়ার মুখে মাস্ক না থাকলেও সেনাকর্মী মাস্ক পরেই ছিলেন। যতক্ষণ অনুষ্ঠান চলেছিল, মেলানিয়া ওই সেনাকর্মীর হাত ধরেই দাঁড়িয়েছিলেন। যা স্বভাবতই প্রশ্ন তুলে দিয়েছে ট্রাম্প-মেলানিয়ার বিবাহবিচ্ছেদ কি তাহলে এখন শুধু সময়ের অপেক্ষা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT