বুধবার ১৭ আগস্ট ২০২২, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ১৫ আগস্ট জাতির পিতার জন্য এগিয়ে আসেনি কেউ: প্রধানমন্ত্রী ◈ মুক্তি পেলো আলোচিত বিলকিস বানু গণধর্ষণ ও তার পরিবারের ৭ সদস্য হত্যা মামলার ১১ আসামি ◈ গাজীপুরে কলোনিতে আগুন, ১৯ কক্ষ পুড়ে ছাই ◈ ‘লাল সিং চাড্ডা’র প্রশংসা করায় হৃতিককে বয়কটের ডাক ◈ প্রথমবারের মতো পবিত্র কাবা শরিফ পরিষ্কারের কাজে অংশ নিলেন সৌদি যুবরাজ সালমান ◈ বরগুনার এএসপি’র বদলির সিদ্ধান্ত মানে না কেন্দ্রীয় ছাত্রলীগ ◈ বরগুনার আমতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতিকে কুপিয়ে জখম ◈ বক্তৃতায় মুখ ফসকে ‘অনাকাঙ্ক্ষিত’ শব্দ উচ্চারণ প্রসঙ্গে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর ব্যাখ্যা ◈ চকবাজারে আগুন: ভবন থেকে ৬ জনের লাশ উদ্ধার ◈ কুখ্যাত ওয়াগনার ঘাঁটি লক্ষ্য করে ইউক্রেনের হামলা

টেকনাফে র‍্যাবের অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ আটক ২

প্রকাশিত : ১২:৪২ অপরাহ্ণ, ২৪ এপ্রিল ২০২১ শনিবার ১১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কম্বনিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও মোটরসাইকেলসহ ইউনুছ (২০) ও ঈমান হোসেন (২২) নামে দুই মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)। কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,শুক্রবার (২৩ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকস একটি আভিযানিক দল মাদক ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কম্বনিয়া পাড়ার ইসহাকিয়া মরকাজুল উলুম হেফজখানা ও এতিমখানা সংলগ্ন প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার সময় পূর্ব মহেশখালীয়া পাড়ার নবী হোছনের ছেলে ইউনুছ ও একই এলাকার মৃত আব্দুল শুক্কুরের ছেলে মোঃ ইমাম হোসেনকে আটক করা হয়।

তিনি আরও জানান, পরে তাদের স্বীকারোক্তিতে মোটরসাইকেলের সিটের নীচে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৭ হাজার পিস ইয়াবাসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। জব্দকৃত ইয়াবা ও মোটর সাইকেলসহ সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর আটককৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT