বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ফেব্রুয়ারির প্রথম বা দ্বিতীয় সপ্তাহে স্কুল খোলার পরিকল্পনা ◈ প্রাথমিকে ভর্তি ফেব্রুয়ারির মধ্যে শেষ করার নির্দেশ ◈ রেল-বিমান-ভূমি মন্ত্রণালয়ে নতুন সচিব ◈ দেশ ও মানুষকে ভালোবেসে সততার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর ◈ বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু, গুরুতর অসুস্থ শিশুপুত্র ◈ ‘পরিস্থিতি বুঝে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ করে দেয়া হবে’ ◈ ভবিষ্যতে দেশেই তৈরি হবে যুদ্ধবিমান : প্রধানমন্ত্রী ◈ আজ সস্ত্রীক করোনার টিকা নেবেন বাইডেন ◈ করোনার দ্বিতীয় ঢেউ : ঢামেকে কমেছে সাধারণ রোগী ভর্তি ◈ বাড়ছে উত্তেজনা, রাশিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পরিকল্পনায় বাইডেন

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন ডাকাত নিহত

প্রকাশিত : ১২:১৫ অপরাহ্ণ, ৬ মে ২০২০ বুধবার ১৯৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চার কর্মকর্তাসহ পুলিশের পাঁচ সদস্য। বুধবার (৬ মে) ভোরে হ্নীলা রঙিখালির পাহাড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলে – সৈয়দ আলম, নুরুল আলম এবং সৈয়দ হোসেন। তারা উপজেলা বিভিন্ন গ্রামের বাসিন্দা এবং পাহাড়ি ডাকাত বাহিনীর সদস্য ছিল।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদ পেয়ে বুধরাত ভোর রাতে রঙিখালি ডাকাতের আস্তানায় পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এসময় ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এসময় ঘটনাস্থলে ওই তিন জনক গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। ডাকাতদের আস্তানা থেকে ১৮টি দেশি-বিদেশি অস্ত্র এবং বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি প্রদীপ জানান, আহত পুলিশ কর্মকর্তা ও সদস্যেদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এখনও অভিযান চলমান রয়েছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রুমানা রশিদ বলেন, বুধবার সকল ৯টার দিকে পুলিশ সদস্যরা তিন জন ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। তাদের শরীরের বিভিন্ন অংশে গুলির চিহ্ন দেখা গেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজারে পাঠানো হয়েছে এবং আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT