সোমবার ০৮ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
◈ বগুড়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষের আশঙ্কা, ১৪৪ ধারা জারি ◈ বড় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ছোট ভাইয়ের ◈ কিশোরগঞ্জে কমিউনিস্ট পার্টির ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ◈ হোয়ান লাপোর্তে বার্সেলোনার সভাপতি ◈ শেষ মুহূর্তে বেনজেমার গোল, ডার্বিতে হার এড়াল রিয়াল ◈ পরমাণু সমঝোতা পুনর্বহাল করতে আমেরিকার সঙ্গে আলোচনায় প্রস্তুত রাশিয়া ◈ ভারতে ১৫০ রোহিঙ্গা আটক, ফেরত পাঠানোর আশঙ্কা ◈ পুকুরে মাটি খুঁড়তে গিয়ে মিলল সোনালি মূর্তি ◈ নেত্রকোনায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুলিশ বিভাগের শ্রদ্ধাঞ্জলি ◈ বিশ্বের সর্বনিম্ন মুক্ত দেশ সিরিয়া, দ্বিতীয় সর্বনিম্ন মুক্ত অঞ্চল তিব্বত

টটেনহ্যামের বিপক্ষে ওয়েস্টহ্যামের নাটকীয় ড্র

প্রকাশিত : ১০:১২ পূর্বাহ্ণ, ১৯ অক্টোবর ২০২০ সোমবার ৫৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ইংলিশ প্রিমিয়ার লিগে রবিবার রাতে মুখোমুখি হয় ওয়েস্টহ্যাম ইউনাইটেড ও টটেনহ্যাম হটস্পার। নাটকীয়তার পূর্ণ এই ম্যাচে অবিশ্বাস্য এক ড্র করেছে ওয়েস্টহ্যাম। ম্যাচের ৮২ মিনিট পর্যন্ত টটেনহ্যামের বিপক্ষে ৩-০ গোলে পিছিয়ে ছিল তারা। ৮৫ মিনিট থেকে বাকি সময়ে টটেনহ্যামকে বিস্মিত করে তিনটি গোল করে ওয়েস্টহ্যাম।

তাতে তিন পয়েন্টের জায়গায় শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয় হোসে মরিনহোর শিষ্যদের। এই ম্যাচে গ্যারেথ বেল প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন রিয়াল ছেড়ে আসার পর। কিন্তু হাসিমুখে মাঠ ছাড়তে পারেননি। দিতে পারেননি মরিনহোর আস্থার প্রতিদান।

ঘরের মাঠে ম্যাচের ৪৫ সেকেন্ডের মাথায় টটেনহ্যামের কোরিয়ান তারকা সন হিউং মিন গোল করেন। ৮ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক হ্যারি কেন। এই গোলে তাকে সহায়তা করেন সন। ১৬ মিনিটের মাথায় নিজের জোড়া গোল পূর্ণ করেন হ্যারি কেন। তাতে ৩-০ গোলের লিড নেয় টটেনহ্যাম।
তিন গোলে পিছিয়ে পরেও আশা ছাড়েনি ওয়েস্টহ্যাম। তারা আস্তে আস্তে নিজেদের গুছিয়ে নেয়। ৮২ মিনিটের মাথায় ফাবিয়ান বালবুয়েনা গোল করে ব্যবধান কমান। ৮৫ মিনিটের মাথায় টটেনহ্যামের ডেভিনসন সানচেজ আত্মঘাতী গোল করে ব্যবধান আরো কমিয়ে দেন। আর ম্যাচের যোগ করা সময়ে (৯০+৪) ওয়েস্টহ্যামের ম্যানুয়েল লানজিনি দর্শনীয় এক গোল করে বিস্ময়ে অসাড় করে দেন টটেনহ্যামের কোচ, খেলোয়াড় ও সতীর্থদের।

শেষ পর্যন্ত নিশ্চিত হারতে বসা ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়ে মাথা উঁচু করে মাঠ ছাড়ে তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT