বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঝিনাইদহ আবার ও ভুল চিকিৎসায় নববধুর মৃত্যু

প্রকাশিত : ০৭:৩৭ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ১,০৪৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঝিনাইদহের মহেশপুরে ভুল চিকিৎসায় এক গৃহ বধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে‌‌।

উপজেলার যাদবপুর ইউনিয়নের জলুলী দোহাড়পাড়া গ্রামের মো: জয়নালের মেয়ে ও পার্শবর্তী বেতবাড়ীয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে মো: শিমুলের স্ত্রী তিশা(১৫)।
বৃহ:বার রাত ৯টায় যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিকসুত্রে জানা যায়,ভৈরবা সজীব প্রাইভেট হাসপাতালে গত ৬ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় খুলনা মেডিকেলের সার্জারী ডা: সোহেল রানা গৃহবধু তিশার এ্যাপান্ডিস চিকিৎসার জন্য অপারেশন করে। অপারেশনের পরের দিন থেকে পেটে ব্যাথা ও বমি দেখা দেয়। ৫দিন পর ক্লিনিক থেকে রিলিজ দিলে বাসায় যাওয়ার পরের দিন প্রচন্ড পেট ফোলে। চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় মহেশপুর, কালীগন্জ সীমা ক্লিনিক,যশোর একতা শেষমেস ১৯শে সেপ্টেম্বর যশোর কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নববধু তিশা মারা যায়।

নববধুর বাবা জয়নাল আহমেদ জানান, প্রথম থেকেই তার সন্দেহ ছিল অপারেশন ঠিকঠাক হয়নি। যশোর কুইন্স হাসপাতালের রিপোর্ট অনুযায়ী পেটের ভিতর মলদারের নারী কাটা ছিল যার ফলে ইনফেকশন হয়ে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে। তিনি প্রসাশনের প্রতি এর সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।

নববধুর ভাই মো: সোহাগ জানায়, ক্লিনিকের ম্যানেজার ও মালিকের কাছে জানালে তারা অস্বীকার করে ও একপ্রকার হূমকি দেয় বিভিন্ন ক্যাডারের ভয় দেখায়।

প্রতিবেশী ও এলাকার নাগরিক সমাজ জানায়, ডা: সোহেল রানার অপারেশনে এর আগেও এমন একাধিকবার ভুল চিকিৎসার ঘটনা ঘটেছে। এবং ডা: সোহেল রানা প্রচন্ড নেশা করে নেশা না করলে তিনি অপারেশন করতে পারেন না বলে তারা জানায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT