শনিবার ৩১ জুলাই ২০২১, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ঝিনাইদহে সকাল থেকেই ভোটে সাড়া

প্রকাশিত : ০৯:৪৪ পূর্বাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২১ রবিবার ৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঝিনাইদহের কালীগঞ্জ ও মহেশপুর পৌরসভা, শৈলকুপা উপজেলা পরিষদের উপ-নির্বাচন, শৈলকূপা পৌরসভার ৮নং ওয়ার্ড হাবিবপুর কাউন্সিলর পদে উপ-নির্বাচনে আজ সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকেই ভোটারদের উপস্থিতি বেশ লক্ষ করার মতো।

এ দুটি পৌরসভায় আওয়ামী লীগ-বিএনপিসহ মেয়র পদে ৮ জন প্রার্থী ও শৈলকুপা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপরদিকে শৈলকূপা পৌরসভার ৮নং হাবিবপুর ওয়ার্ডে একজন কাউন্সিলর প্রার্থী নিহত হন। সেকারনে সেখানে একই সাথে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কাউন্সিলর পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নি অফিসার মো. রোকনুজ্জামান জানান, নির্বাচন অবাধ সুষ্ঠু শান্তিপুর্ণ এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিপুল পরিমান পুলিশ, র‌্যাব ও বিজিবি ম্যাজিস্ট্র্রেটের নেতৃত্বে কাজ করে যাচ্ছে।
মহেশপুর পৌরসভার ২২ হাজার ৪৫০ জন, কালীগঞ্জ পৌরসভায় ৪০ হাজার ৫৭৭ জন ও শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে ২ লাখ ৮৮ হাজার ২৫৪ জন ভোটার রয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT