বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু ম্যানসিটির

প্রকাশিত : ০৭:০২ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৪৭০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ‘সি’ গ্রুপের ম্যাচে বুধবার রাতে ৩-০ ব্যবধানে জিতেছে ম্যানসিটি। দলের জয়ে তিন গোলদাতা রিয়াদ মাহরেজ, ইলকাই গিনদোয়ান ও গাব্রিয়েল জেসুস।

ম্যাচ শুরুর ২৫ মিনিটেই এগিয়ে যায় সিটি। জেসুসের বাড়ানো বলে গিনদোয়ানের শট পোস্টে লেগে ফেরার পর ফিরতি শটে জাল খুঁজে নেন মাহরেজ। আলজেরিয়ার এই ফরোয়ার্ড অফসাইডে ছিলেন কিনা ভিএআর দেখে রেফারি পরখ করে নেন।

বিরতির আগে ব্যবধান দ্বিগুণ করে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা। এবার মাহরেজেদের ছোট পাস নিয়ন্ত্রণে নিয়ে নিখুঁত ছোঁয়ায় লক্ষ্যভেদ করেন জার্মানির মিডফিল্ডার গিনদোয়ান। ৫৪ মিনিটে সিটির ফরোয়ার্ড রাহিম স্টার্লিংয়ের শট পোস্টে লেগে ফিরে। একটু পর নিকোলাস ওতামেন্দি জাল খুঁজে পেলেও অফসাইডের কারণে গোল হয়নি।

প্রতি-আক্রমণে থেকে ৭৬ মিনিটে ব্যবধান আরো বাড়িয়ে নেয় সিটি। মাঝমাঠের একটু ওপর থেকে কেভিন ডি ব্রুইনের বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে বাঁ পায়ের কোনাকুনি শটে লক্ষ্যভেদ করে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জেসুস।

গত বছর নভেম্বরে দুই দলের শেষ দেখায় শাখতারের বিপক্ষে সিটির ৬-০ গোলে জেতা ম্যাচে হ্যাটট্রিক উপহার দিয়েছিলেন জেসুস। গ্রুপের অন্য ম্যাচে একই রাতে নিজেদের মাঠে আতালান্তাকে ৪-০ গোলে হারিয়ে শুভসূচনা করেছে দি

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT