মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

জেসিকার আত্মহত্যা

প্রকাশিত : ০৬:০০ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ২৭৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

আত্মহত্যা করলেন মডেল ও পর্ণ তারকা জেসিকা জেমস। লস এঞ্জেলসে নিজের ঘর থেকেই ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি। ৪০ বছর বয়সী এই পর্ণ তারকার আত্মহত্যার কারণ খুঁজছে পুলিশ। এ বিষয়ে তদন্তও শুরু হয়েছে।

আন্তর্জাতিক গণমাধ্যম সংস্থা বিবিসিসহ বেশ কয়েকটি দৈনিক তাদের প্রকাশিত খবরে জানিয়েছে, লস এঞ্জেলেসের সান ফার্নান্দো ভ্যালিতে স্বামীর সঙ্গে থাকতেন এই পর্ন তারকা। কিন্তু, বেশ কিছুদিন জেসিকার স্বামী তার সঙ্গে ছিলেন না। এর মধ্যেই স্ত্রীর মৃত্যুর খবর পান।

জেসিকা কেন আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সে বিষয়ে জানতে তার স্বামীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

আলাস্কায় জন্ম নেয়া জেসিকা এক সময় মডেল হিসেবে তারকা খ্যাতি পান। কিন্তু, ২০০২ সালে নীল দুনিয়ায় পা রাখেন। এরপর, নীল দুনিয়াতেও তারকা খ্যাতি অর্জন করেন। সম্প্রতি ‘উইডস’ নামে একটি টিভি শো’তেও দেখা যাচ্ছিল এ পর্ন তারকাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT