শুক্রবার ১২ আগস্ট ২০২২, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন ◈ হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, ‘প্রেমিক’ গ্রেফতার ◈ সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ‘অসত্য’ কথা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ রাশিয়ার বিমান ঘাঁটির ভয়াবহ ক্ষতি ◈ সিঙ্গাপুর ছেড়ে নতুন গন্তব্যে শ্রীলংকার সাবেক প্রেসিডেন্ট ◈ ভিপি নুরকে ৭ কর্মদিবসের মধ্যে হাজিরের নির্দেশ, অন্যথায় পরোয়ানা ◈ নতুন অস্ত্র পাচ্ছে ইউক্রেন, ৮০ কিলোমিটার দূর থেকে গুঁড়িয়ে দেবে লক্ষ্যবস্তু ◈ রাশিয়া থেকে ৩ লাখ টন গম আমদানি করবে সরকার ◈ নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু, ‘টার্গেট’ বড় ‘শোডাউন’ ◈ ‘শেষ ইউক্রেনীয় জীবিত থাকা পর্যন্ত ন্যাটো লড়াই করবে’

জেসিকার আত্মহত্যা

প্রকাশিত : ০৬:০০ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৬৪১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

 

আত্মহত্যা করলেন মডেল ও পর্ণ তারকা জেসিকা জেমস। লস এঞ্জেলসে নিজের ঘর থেকেই ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি। ৪০ বছর বয়সী এই পর্ণ তারকার আত্মহত্যার কারণ খুঁজছে পুলিশ। এ বিষয়ে তদন্তও শুরু হয়েছে।

আন্তর্জাতিক গণমাধ্যম সংস্থা বিবিসিসহ বেশ কয়েকটি দৈনিক তাদের প্রকাশিত খবরে জানিয়েছে, লস এঞ্জেলেসের সান ফার্নান্দো ভ্যালিতে স্বামীর সঙ্গে থাকতেন এই পর্ন তারকা। কিন্তু, বেশ কিছুদিন জেসিকার স্বামী তার সঙ্গে ছিলেন না। এর মধ্যেই স্ত্রীর মৃত্যুর খবর পান।

জেসিকা কেন আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সে বিষয়ে জানতে তার স্বামীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

আলাস্কায় জন্ম নেয়া জেসিকা এক সময় মডেল হিসেবে তারকা খ্যাতি পান। কিন্তু, ২০০২ সালে নীল দুনিয়ায় পা রাখেন। এরপর, নীল দুনিয়াতেও তারকা খ্যাতি অর্জন করেন। সম্প্রতি ‘উইডস’ নামে একটি টিভি শো’তেও দেখা যাচ্ছিল এ পর্ন তারকাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT