শুক্রবার ২৭ নভেম্বর ২০২০, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

জুয়ার আসর থেকে গ্রেফতার ৩ জনপ্রতিনিধিসহ ৯ জুয়াড়ি

প্রকাশিত : ০২:১৭ অপরাহ্ণ, ৫ জুন ২০২০ শুক্রবার ১১৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

নেত্রকোনার কেন্দুয়ায় জুয়া খেলা অবস্থায় গ্রেফতার হয়েছেন স্থানীয় তিন জনপ্রতিনিধি। তাদের ছাড়াও একই আসর থেকে আরও ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে কেন্দুয়া থানা পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের সাউদপাড়া মহল্লার এনামুল হকের বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় এসব জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

জুয়ার আসর থেকে ১ লাখ ৫৩ হাজার ১৮৭ টাকা এবং ৬ প্যাকেট তাস জব্দ করে পুলিশ।

ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন অভিযানে নেতৃত্বদানকারী কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন- কেন্দুয়া পৌরসভার সাউদপাড়া মহল্লার বাসিন্দা ও ৫নং ওয়ার্ডের কমিশনার আনিসুর রহমান রতন (৪৫), চন্দ্রগাতি মহল্লার বাসিন্দা ও ৯নং ওয়ার্ডের কমিশনার আব্দুল কাইয়ুম (৪০), কান্দিউড়া ইউপির দিগলকুশা গ্রামের ইউপি সদস্য আবু হারেছ (৪২), সাউদপাড়া মহল্লার মোতালেব তালুকদারের ছেলে হায়দার আলী (৩৯), আরামবাগ মহল্লার আব্দুর রউফের ছেলে জুয়েল মিয়া (৪১), ছিলিমপুর গ্রামের আবু তাহেরের ছেলে মোস্তফা (৩৯), সাজিউড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রতন মিয়া (৩৬), মাসকা ইউপির পিজাহাতি গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে রেজাউল হাসান সুমন (৪০) এবং পার্শ্ববর্তী কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার বিল্লাল হোসেন (৩৫)।

কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, গ্রেফতারকৃতরা আন্তঃজুয়াড়ি চক্রের সদস্য। তাদের নেটওয়ার্ক অনেক বড়। তারা নানা সময়ে বিভিন্ন স্পটে জুয়ার আসর বসায় এবং খেলে থাকে। চক্রটিকে ধরার জন্য বহুদিন ধরে চেষ্টা করে আসছিলাম।

কেন্দুয়া থানার এসআই হাফিজুর রহমান বাদী হয়ে গ্রেফতাকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করেছেন বলে জানান ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT