শুক্রবার ১২ আগস্ট ২০২২, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
◈ জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন ◈ হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, ‘প্রেমিক’ গ্রেফতার ◈ সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত ‘অসত্য’ কথা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ রাশিয়ার বিমান ঘাঁটির ভয়াবহ ক্ষতি ◈ সিঙ্গাপুর ছেড়ে নতুন গন্তব্যে শ্রীলংকার সাবেক প্রেসিডেন্ট ◈ ভিপি নুরকে ৭ কর্মদিবসের মধ্যে হাজিরের নির্দেশ, অন্যথায় পরোয়ানা ◈ নতুন অস্ত্র পাচ্ছে ইউক্রেন, ৮০ কিলোমিটার দূর থেকে গুঁড়িয়ে দেবে লক্ষ্যবস্তু ◈ রাশিয়া থেকে ৩ লাখ টন গম আমদানি করবে সরকার ◈ নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু, ‘টার্গেট’ বড় ‘শোডাউন’ ◈ ‘শেষ ইউক্রেনীয় জীবিত থাকা পর্যন্ত ন্যাটো লড়াই করবে’

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে কিম!

প্রকাশিত : ১০:১৩ পূর্বাহ্ণ, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার ৪৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

অস্ত্রোপচারের পর গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। মঙ্গলবার (২১ এপ্রিল) মার্কিন এক কর্মকর্তার বরাতে প্রকাশিত এক প্রতিবেদনে এই দাবি করেছে সিএনএন।

ওই প্রতিবেদনে বলা হয়, গত ১৫ এপ্রিল ছিল কিমের দাদার জন্মদিন। ওইদিন এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি অনুপস্থিত ছিলেন। এ কারণেই তার অবস্থা খারাপ হওয়ার সন্দেহ ঘনীভূত হচ্ছে। তবে চারদিন আগে একটি সরকারি সভায় দেখা গিয়েছিল তাকে।

অপর এক মার্কিন কর্মকর্তার বরাতে ওই প্রতিবেদনে বলা হয়, কিমের শারীরিক অবস্থায় সম্পর্কিত তথ্যটি সঠিক। কিন্তু সেখানকার প্রকৃত তথ্য পাওয়া খুবই কঠিন।

দক্ষিণ কোরিয়া ভিত্তিক ওয়েবসাইট ডেইলি এন জানিয়েছে, ধূমপান, স্থূলতা ও অতিরিক্ত পরিশ্রমের কারণে কয়েক মাস ধরে কিমের স্বাস্থ্যের অবনতি ঘটেছে। সম্প্রতি উত্তর কোরিয়ার এ নেতা কার্ডিওভাসকুলার সার্জারি করান। এরপরেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT