রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

জিম্বাবুয়ের বিপক্ষে ‘সবাই খেলতে চায়’, শুধু যাচ্ছেন না সাকিব

প্রকাশিত : ০৭:৪৪ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২২ বৃহস্পতিবার ১১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে দম ফেলার সুযোগ পাবে না বাংলাদেশ দল। ক্যারিবীয় দ্বীপপুঞ্জ থেকে ঢাকায় ফিরে তিন দিন পরই জিম্বাবুয়ে সফর।

আগামী ২২ জুলাই ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে জিম্বাবুয়েতে যাবেন তামিম-মাহমুদউল্লাহরা।

তবে এই সফরে যাচ্ছেন না দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ছুটি নিয়েছেন তিনি।

সাকিবের ছুটি নেওয়ার বিষয়টা বৃহস্পতিকার সাংবাদিকদের নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

জালাল ইউনুস বলেছেন, ‘সাকিব (জিম্বাবুয়েতে) যাচ্ছে না, আগেই আমাদের জানিয়েছে। আজ নির্বাচকদের সাথে আমরা বসেছিলাম। তারা একটা দল চূড়ান্ত করছেন। যে দল এখন আছে, তাদের সবাই থাকছে। সিনিয়র খেলোয়াড়ের বেশির ভাগই অ্যাভেইলেবল। তারা সবাই খেলতে চায়। ’

সাকিব অবশ্য আরো আগেই ছুটি নিয়ে রেখেছিলেন। চলতি উইন্ডিজ সফরের ওয়ানডে সিরিজে খেলবেন না সাকিব, এটা সবারই জানা। এবার জানা গেল জিম্বাবুয়ে সফরেও যাচ্ছেন না।

এ সফরে কোনো টেস্ট ম্যাচ নেই। সফরের বাকি ম্যাচগুলো বিশ্বকাপ সুপার লিগের অংশ নয়। এরপরও দ্বিতীয় সারির দল পাঠাচ্ছে না বিসিবি।

এ বিষয়ে জালাল ইউনুস বলেন, জিম্বাবুয়েতে পূর্ণ শক্তির দল যাবে। হয়তো পয়েন্টের খেলা নয়, চ্যাম্পিয়নশিপ বা সুপার লিগ নয়, কিন্তু সিরিজটি গুরুত্বপূর্ণ। এ জন্য আমরা গুরুত্বের সঙ্গে নিচ্ছি। আমরা সেখানে যেন ভালো পারফরম্যান্স করতে পারি। অনেকে বলেছিল, দ্বিতীয় সারির দল। দ্বিতীয় সারির দল যাচ্ছে না, আমরা শক্তিশালী বাংলাদেশ দল পাঠাতে চাই। ‘

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT