বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

জামিন পেলেন সাংবাদিক বুলবুল

প্রকাশিত : ০৩:৩৪ পূর্বাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৮১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বেসরকারি টেলিভিশন এনটিভি’র সিলেট ব্যুরো প্রধান মঈনুল হক বুলবুল জামিন পেয়েছেন। আজ শুক্রবার বিকালে তাকে সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। আদালতের বিচারক আবু উবায়দা তার জামিন মঞ্জুর করেন।

একটি প্রতারণার মামলার প্রেক্ষিতে সিলেটের কানাইঘাট থানা পুলিশ গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সিলেট নগরীর মীরবক্সটুলা থেকে মঈনুল হক বুলবুলকে গ্রেফতার করে। কানাইঘাটের কারাবাল্লা এলাকার রায়হান আহমদ ওই প্রতারণার মামলা করেছিলেন বলে জানিয়েছেন কানাইঘাট থানার ওসি মো. শামসুদ্দোহা।

এদিকে, আজ শুক্রবার সকালে সাংবাদিক বুলবুলকে আদালতে নিয়ে আসা হয়। বিকালে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের কার্যক্রম বসে। সেখানে শুনানি শেষে আদালত বুলবুলকে অন্তবর্তীকালীন জামিন প্রদান করেন।

ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা), সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। বুলবুল ইমজা’র সাবেক সভাপতি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT